সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

নবীগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুইজন নিহত

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের নবীগঞ্জে বাঁশবোঝাই ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোচালকসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন।

শুক্রবার (২২ মে) দুপুরে উপজেলার পানিউমদা ইউনিয়নের বুড়িনাও গ্রামে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- উপজেলার পারকুল গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে অটোচালক হাফেজ আহমেদ সুহেল (২৯) ও যাত্রী ময়মনসিংহের নান্দাইল উপজেলার হরেণ্য পাশা গ্রামের মৃত ইস্তাজ আলীর ছেলে আমীর হোসেন (৫৫)।

পুলিশ জানায়, দুপুরে শেরপুর থেকে ছেড়ে আসা একটি অটোরিকশা উপজেলার বুড়িনাও গ্রামের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বাঁশবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোচালকসহ দুইজন নিহত হন। এ ছাড়াও আহত অজ্ঞাত পরিচয় চারজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থাও সংকটাপন্ন বলে জানা গেছে।

শেরপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এরশাদুল হক জানান, নিহতদের মরদেহ ও দুর্ঘটনাকবলিত অটোরিকশা উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পুলিশ যাওয়ার আগেই ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com